• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

টাঙ্গাইলে পৃথক দুই সড়ক দুর্ঘটনা, নিহত ২ আহত ৪

হাদী চকদার, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ / ৩৪৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়ছেন আরো ৪ জন।

গত শুক্রবার (১৬ জুলাই) দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার বিক্রমহাটি ও আশেকপুর বাইপাস এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

ঘটনায় নিহতরা হলেন, ঢাকার মিরপুরের নবাব বাগ এলাকার আব্দুল আলমের ছেলে রফিকুল ইসলাম (৩০) এবং গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাহাত সরকার (২৬)।

ঘটনায় আহতরা হলেন, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পোড়া বাড়ী এলাকার রাজ্জাক খানের ছেলে আমিনুল খান (৩০), চাপাই নবাবগঞ্জের সদর উপজেলার আনছার আলীর ছেলে আজিম (২৬), মফিজুর রহমানের ছেলে আসাদ (২২), ইসলামপুর এলাকার মোহাম্মদ আলীর ছেলে ফরিদ হোসেন (৬০)।

এ বিষয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, উত্তরঙ্গগামী একটি প্রাইভেটকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বিক্রমহাটি এলাকায় পৌঁছলে পূর্বে থেকে দাড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানের পিছনে সজোরে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলে প্রাইভেটকারের চালক রফিকুল ইসলাম নিহত হয়। এ ঘটনায় আহত ৪ জনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনালের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে, উত্তরঙ্গ থেকে ছেড়ে আসা একটি আম বোঝাই মিনি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিলো। পথিমধ্যে পিকআপটি মহাসড়কের আশেকপুর এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকটির চালক রাহাত সরকার নিহত হয়।

এ ব্যাপারে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই জহির বলেন, আইনী প্রক্রিয়া শেষে নিহতদের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। আহত ৪ জন্য টাঙ্গাইল জেলারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ