• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

ঝিনাইদহ ৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক মেজর জেনারেল সালাউদ্দিন মিয়াজি

আবুল হাসান কোটচাঁদপুর, ঝিনাইদহঃ / ৩৯৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩

আবুল হাসান কোটচাঁদপুর

মহেশপুর ও কোটচাঁদপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ড গ্রাম বাজার ও জনসমাগম স্থানে ব্যাপক গনসংযোগ করেন ঝিনাইদহ ৩ আসন থেকে আওয়ামী লীগের সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশী সাবেক মেজর জেনারেল মোঃ সালাউদ্দিন মিয়াজি।

(২৮ সেপ্টেম্বর) বৃহস্পতিবার সকাল বেলা থেকে বিরতিহীন ভাবে কোটচাঁদপুর ও মহেশপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ড ও জনসমাগম স্হানে জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন ও আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে উন্নয়ন ধরে রাখতে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট চান।

এসময় উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির লতা, ও মহেশপুর উপজেলা যুবলীগের সাবেক সহ সভাপতি মোঃ শরিফুল ইসলাম ভোলন,স্বরুপ ইউনিয়ন যুবলীগের নেতা সাবেক মেম্বার মোঃ আরিফ জাহাঙ্গীরনগর সহ শত শত আওয়ামী লীগ যুবলীগ ছাত্র লীগ স্বেচ্ছাসেবক লীগ তাঁতিলীগ শ্রমিক লীগ ও এর অঙ্গ সংগঠন এর নেতা কর্মী গন।

ঝিনাইদহ ৩ আসন থেকে আওয়ামী লীগের সর্বপ্রথম সাবেক সংসদ সদস্য জাতির পিতা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর মোঃ মঈনউদ্দীন মিয়াজি,র সন্তান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাবেক সামরিক সচিব সেনা কর্মকর্তা মেজর জেনারেল মোঃ সালাউদ্দিন মিয়াজি জন্মসূত্রে আওয়ামী লীগ পরিবারের একমাত্র সন্তান ও আওয়ামী লীগের দুর্দিনের কান্ডারী অগোছালো ঝিনাইদহের আওয়ামী লীগের প্রাণ পুরুষ সাবেক সংসদ সদস্য মোঃ মঈনউদ্দীন মিয়াজি,র সন্তান কে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হওয়ায় কোটচাঁদপুর ও মহেশপুর উপজেলায় নেতা কর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে আসতে শুরু করেছে। আওয়ামীলীগের দল বিমুখ নেতা কর্মীরা তাদের হারিয়ে যাওয়া স্মৃতি আওয়ামী লীগের প্রাণ পুরুষ কে ফিরে পেয়েছেন তার উত্তরসূরী একমাত্র পুত্র সালাউদ্দিন মিয়াজি কে কাছে পেয়ে।

যখন কোটচাঁদপুর মহেশপুর কে দ্বিতীয় পাকিস্তান বলতে শোনা গেছে ,যেখানে জামাত বি এন পির ভোট ব্যাংক নামে পরিচিত। এলাকায় কেউ মুখে আওয়ামী লীগ দলের নাম পরিচয় দেওয়ার মত সাহস ছিল না। সেই স্হানে জাতির জনকের আওয়ামী লীগের বীজ বপন করে তৎকালীন সময় জাতীয় সংসদ সদস্য হয়েছিলেন। বঙ্গবন্ধুর সঙ্গী আওয়ামী লীগ তৈরির কারিগর মঈনউদ্দীন মিয়াজি তার সন্তান যদি কোটচাঁদপুর মহেশপুরের ঝিনাইদহ ৩ আসনের নিপীড়িত নির্যাতিত আওয়ামী লীগের হাল ধরেন তাহলে কেবল কোটচাঁদপুর মহেশপুর উপজেলা হতে পারে আওয়ামী লীগের ভোট ব্যাংক এমনটাই এলাকার আওয়ামী লীগের সাধারণ নেতা কর্মীদের মধ্যে গুণজন শোনা যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ