• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপনে মানিকছড়িতে ইউনিয়ন পর্যায়ে শোভাযাত্রা ও ফ্রি সেবা কার্যক্রম

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ৯৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)
জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার চার ইউনিয়নে ১৭-১৯ সেপ্টেম্বর ফ্রি জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমের অংশ হিসেবে রোববার ইউনিয়ন পর্যায়ে শোভাযাত্রা, আলোচনা সভা ও দিনব্যাপি ফ্রি জন্ম ও মৃত্যু নিবন্ধন সেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

১৭ সেপ্টেম্বর রোববার সকাল ৯টা -বিকেল ৪টা পর্যন্ত উপজেলার ১নম্বর মানিকছড়ি,২নম্বর বাটনাতলী, ৩নম্বর যোগ্যাছোলা ও ৪ নম্বর তিনটহরী ইউনিয়নে চেয়ারম্যান, ইউনিয়ন সচিব, সদস্যদের উপস্থিতিতে পৃথক পৃথক ভাবে শোভাযাত্রা, আলোচনা সভা ও বিনা খরচে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়েছে সেবাপ্রার্থীরা।

যোগ্যাছোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এক নবজাতকের জন্ম নিবন্ধনের পাশাপাশি ছোট শিশুর হাতে উপহার তুলে দিয়ে সরকারী সেবায় অভিনন্দন জানাতে দেখা গেছে । তিনটহরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে ইউপি সচিব মো. সুমন মিয়া কর্মসূচীর পাশাপাশি টিকা কেন্দ্রে আগত সন্তান সম্ভাবা মা’দের সচেতনতামূলক বৈঠক করেছেন। বাটনাতলী ও মানিকছড়ি ইউনিয়ন পরিষদে ভাবগাম্ভীর্য ভাবে শোভাযাত্রা, আলোচনা সভা ও ফ্রি সেবা গ্রহন করেছেন সেবাপ্রার্থীরা। আগামীকাল সোমবার উপজেলা পর্যায়ে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্টিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ