• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন বোয়ালখালী থানার আছহাব উদ্দীন

এম এস শ্রাবণ মাহমুদ স্টাফ রিপোর্টার। / ৯৭ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪

 

এম এস শ্রাবণ মাহমুদ (স্টাফ রিপোর্টার)

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে স্বীকৃতি পেয়েছেন বোয়ালখালী থানার ওসি মো. আছহাব উদ্দীন। সেই সাথে শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয়েছে বোয়ালখালী থানা।
বুধবার (১৪ ফেব্রুয়ারি)২০২৪ খ্রিঃ

বিকেলে চট্টগ্রাম জেলার সিভিক সেন্টারে মাসিক কল্যাণ ও আইনশৃঙ্খলা সভায় তার হাতে শ্রেষ্ঠ ওসির সম্মাননা সনদ তুলে দেন জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ্। এছাড়া অস্ত্র উদ্ধারপূর্বক তিন আসামি গ্রেপ্তারের জন্য বোয়ালখালী থানা পুলিশ পেয়েছেন পুলিশ ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) কর্তৃক সম্মাননা পুরস্কার।

জানা গেছে, গত জানুয়ারি মাসে অবৈধ অস্ত্র উদ্ধার, মাদকদ্রব্য জব্দ, সাজাপ্রাপ্ত ও বিভিন্ন ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি গ্রেপ্তার এবং উপজেলার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণসহ সার্বিক কাজের মূল্যায়নের স্বীকৃতি হিসেবে শ্রেষ্ঠ ওসি হিসেবে এই পুরস্কার দেওয়া হয় তাঁকে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা আছহাব উদ্দিন গত বছরে জুলাই মাসে বোয়ালখালী থানার দায়িত্ব গ্রহণ করেন। ওসি মো. আছহাব উদ্দিন বলেন, এবারের ক্রাইম কনফারেন্স নিঃসন্দেহে আমার জন্য ছিল ব্যতিক্রম এবং অনেক আনন্দের। সার্বিক পারফরম্যান্সের ভিত্তিতে বোয়ালখালী থানাকে জেলার শ্রেষ্ঠ থানা এবং শ্রেষ্ঠ ওসি হিসেবে আমাকে মনোনীত করায় উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞ। একই সাথে আন্তরিক ধন্যবাদ জানাই বোয়ালখালী থানার সকল পুলিশ সদস্যকে।

ওসি মো. আছহাব উদ্দিন ২০০৫ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে উপ-পরিদর্শক হিসেবে যোগ দেন। ২০১৭ সালে পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি পেয়ে অফিসার ইনচার্জ হিসেবে ভুজপুর থানায় দায়িত্ব পালন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ