• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

গোয়ালন্দ প্রবাসী ফোরামের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অক্সিজেন সিলিন্ডার প্রদান

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ২২৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২ আগস্ট, ২০২১

গোয়ালন্দ প্রবাসী ফোরামের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তায় হিসেবে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা উপহার দিয়েছে গোয়ালন্দ প্রবাসী ফোরাম নামের একটি সেচ্ছাসেবী সংঘঠন।

সোমবার (২ আগষ্ট) বেলা ১১ টার দিকে গোয়ালন্দ পৌর হলরুমে গোয়ালন্দ প্রবাসী ফোরামের পক্ষ হতে এ অক্সিজেন ভর্তি ৫টি সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়।

গোয়ালন্দ প্রবাসী ফোরামের সদস্য মালয়েশিয়া প্রবাসী মো. আমজাদ হোসেন বিপুল এর সভাপতিত্বে ও মো. মাহফুজুর রহমান মিলন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. মোস্তফা মুন্সী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজিজুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ নিতাই কুমার ঘোষ, কাউন্সিলর নাসির উদ্দিন রনি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সালু, গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি ও মোস্তফা মেটাল ইন্ডাঃ এর পরিচালক সেলিম মুন্সী, প্রমূখ।

এ প্রসঙ্গে গোয়ালন্দ প্রবাসী ফোরামের সদস্য মো. আমজাদ হোসেন বিপুল বলেন, গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের একদল উদ্যোমী যুবক করোনার এই দুঃসময়ে যে ভাবে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত করোনা রোগীদের সেবায় কাজ করে চলেছেন তা নজিরবিহীন। গোয়ালন্দ প্রবাসী ফোরামের আর্থিক সহায়তায় তাদের এ মহতি কাজের সাথে পরোক্ষভাবে সম্পৃক্ত হতে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে দিলাম। আশা করি এতে শ্বাসকষ্টে ভোগা করোনা রোগীরা কিছুটা হলেও উপকৃত হবেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ২রা আগষ্ট বিশ্বের ৫৪ দেশে গোয়ালন্দের প্রবাসী সন্তানদের নিয়ে গোয়ালন্দ প্রবাসী ফোরাম সংগঠনটি গঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই মসজিদ, মন্দির, গরীব রোগিদের চিকিৎসা, বন্যা কবলিত মানুষের মাঝে ত্রানসামগ্রী বিতরণ,গরিব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা সহ বিভিন্ন মানবিক সাহায্যে সহযোগীতা করে আসছে গোয়ালন্দ প্রবাসী ফোরাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ