• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
শিরোনাম
রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী বাঙ্গালহালিয়া পাবনাটিলা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মনোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত লক্ষ্মীছড়িতে পিতার জীবদ্দশায় বেচা সম্পত্তি সন্তানের অস্বীকার! ভোগ-দখলে থাকা ক্রেতারা হতবাক পদর্শনী খামারে মৎস্য চাষীর মাঝে উপকরণ বিতরণ মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মহিলা কলেজ’ প্রতিষ্ঠার উদ্যোগ রাঙামাটিতে দুইটি বসত ঘর আগুনে পুড়ে ছাই এবার বন্যহাতির আবাসস্থল ধ্বংস করে ইটভাটা ! মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

গোয়ালন্দে হিরোইন,গাঁজা,জুয়ারী সহ ১১ জন গ্রেপ্তার

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ (রাজবাড়ী) / ৫১১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ (রাজবাড়ি)

রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানা পুলিশের অভিযানে ৫০০ গ্রাম গাঁজা ও ৪.৫ গ্রাম হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ী, এছাড়াও নগদ ৬ হাজার ৬ শত ২০ টাকা ও ১০৪টি তাস এবং একটি প্লাস্টিকের বস্তার তৈরি চটসহ ০৮ জন জুয়াড়ী এবং ২১ গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার ২৩শে সেপ্টেম্বর বিকালে এ তথ্য জানিয়েছেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশের অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার। তিনি জানান, ২২ সেপ্টেম্বর দুপুরে দৌলতদিয়া ইউনিয়নের হাসেন মোল্লার পাড়া সাকিনস্থ মোস্তফার মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর যাত্রীবাহী ইজিবাইক চেকিং করে ইজিবাইকের যাত্রীবেশী মাদক ব্যবসায়ী ১। জুলি (৪৫) কে ৫০ গ্রাম গাঁজা ও ২। পদ্মা বেগম (৪২) কে ৪.৫ গ্রাম হিরোইন সহ আটক করে পুলিশ। তারা উভয়ই ফরিদপুর জেলার কোতয়ালি থানাধীন সিন্ডবি ঘাটের যৌনপল্লির পিয়ারা বাড়ীর ভাড়াটিয়া। এর মধ্যে পদ্মার বিরুদ্ধে পূর্বের আরো ০১ টি মাদক মামলা রয়েছে।

অন্যদিকে ২২শে সেপ্টেম্বর বিকালে ইমান খার পাড়া সাকিনস্থ খালেক বিশ্বাস এর বসত ঘরের মধ্যে থেকে টাকার বিনিময়ে তাস দ্বারা জুয়া খেলার সময় ১। মোঃ জালাল ফকির (৪৬), ২। আলমগীর খান (৩৪), ৩। ফরহাদ সরদার (৩৪) , ৪। রুবেল মন্ডল (৩০), ৫। মোঃ আবুল ফকির (৪৫), ৬। হালিম মোল্লা (৩৫), ৭। আলাল ফকির (৫২), এরা উভয় রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ১নং বেপারী পাড়া গ্রামের বাসিন্দা। ও ৮। জসিম ফকির (৪০), সে টাঙ্গাইল সদরের আনুহুলা গ্রামের বাসিন্দা। এদের কাছ থেকে নগদ ৬,৬২০/- টাকা, ও বিভিন্ন রংয়ের ১০৪টি তাস,একটি প্লাস্টিকের বস্তা দিয়ে তৈরি চট সহ গ্রেফতার করে পুলিশ ।

এছাড়াও ২৩ সেপ্টেম্বর সকালে দৌলতদিয়া সাইনবোর্ড নামক স্থান হতে মাদক ব্যবসায়ী ১। মোঃ বাহাদুর বিশ্বাস (৪৫) কে তার পরিহিত লুঙ্গির মধ্যে সাদা কাপড় দিয়ে বিশেষ ভাবে তৈরি চেইনযুক্ত পকেটে রক্ষিত ২১ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। সে ফরিদপুর জেলার কোতয়ালি থানাধীন মুরারীদাহ গ্রামের মৃত করিম বিশ্বাসের ছেলে। মাদক ব্যবসায়ী মোঃ বাহাদুর বিশ্বাস এর বিরুদ্ধে ০৭ টি মাদক, ০৬ টি নেশাজাতীয় দ্রব্য প্রয়োগ করে চুরি ও ০১ টি ডাকাতি মামলাসহ মোট ১৪ টি মামলা রয়েছে। পরে আসামীদের বিরুদ্ধে ০৩ টি নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ