• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

গোয়ালন্দে হিরোইন,ইয়াবাসহ আটক-৪

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ (রাজবাড়ী) / ৬৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ প্রতিনিধি

রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানা পুলিশের অভিযানে সাড়ে ৫ গ্রাম হেরোইনসহ ০১ জন, ২৫৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন,ও ০৭ গ্রাম হেরোইনসহ ০১জন সর্বমোট ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ১২ই অক্টোবর দুপুরে অফিসার ইনচার্জ স্বপন কুমার জানান, ১১ই অক্টোবর দুপুরে উত্তর দৌলতদিয়া পোড়াভিটাস্থ বাঁশের সাকোর অপর প্রান্তে যৌনপল্লিতে প্রবেশের গলি থেকে মাদক ব্যবসায়ী মোঃ রুবেল হাওলাদার (৩৫), কে সাড়ে ৫গ্রাম হিরোইন সহ আটক করে পুলিশ। সে ফরিদপুর জেলার কোতয়ালি থানার রঘুনন্দনপুর পৌরসভার ৯ ওয়ার্ডের নূর ইসলাম হাওলাদার এর ছেলে। মাদক ব্যবসায়ী মোঃ রুবেল হাওলাদার এর বিরুদ্ধে পূর্বের ০১ টি মাদক মামলা রয়েছে।

এছাড়াও ১১ই অক্টোবর বিকালে গোয়ালন্দ থানধীন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর গেটের সামনে সেলিমের নাস্তার হোটেল থেকে মাদক ব্যবসায়ী সেলিম খান (৩৮), কে ২১০পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে পুলিশ। সে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের শ্রীদাম দত্ত পাড়া গ্রামের মৃত ফজলু খান ছেলে।নমাদক ব্যবসায়ী সেলিম খান এর বিরুদ্ধে পূর্বের ০৪টি মাদক মামলা রয়েছে।

একই দিন অর্থাৎ ১১ অক্টোবর বিকালে দৌলতদিয়া পূর্বপাড়াস্থ খাজার ডেকের পার্শ্বে এনামুল মন্ডলের লন্ড্রি দোকানের সামনে থেকে মাদক ব্যবসায়ী মোঃ দুলাল আকন্দ (৪৮), কে ৪৫ পিছ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে পুলিশ। সে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার জগ জীবনপুর গ্রামের মৃত ধীরাজ আকন্দ এর ছেলে। মাদক ব্যবসায়ী মোঃ দুলাল আকন্দ এর বিরুদ্ধে পূর্বের ০২ টি মাদক মামলা রয়েছে। এছাড়াও ১১ই অক্টোবর সন্ধায় দৌলতদিয়া পোড়াভিটা সাকিনস্থ ০২নং গেটের গলিতে মোছাঃ লাল বানু (৪০) এর বাড়ির সম্মুখে হইতে মাদক ব্যবসায়ী মোঃ সাদ্দাম হোসেন(২৭), কে ৭ গ্রাম হিরোইন সহ আটক করে পুলিশ। সে মানিকগঞ্জ জেলার সদর থানধীন মনোরা গ্রামের মৃত মোজাফ্ফর আলীর ছেলে।মাদক ব্যবসায়ী মোঃ সাদ্দাম হোসেন এর বিরুদ্ধে পূর্বের ০২টি চুরি মামলা ও ০২ টি মাদক মামলা রয়েছে। পরে আসামীদের বিরুদ্ধে পৃথক পৃথক ০৪টি নিয়মিত মাদক মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ