• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

গোয়ালন্দে সরকারী চাকুরীজীবি পরিচয়ে প্রতারক গ্রেপ্তার

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি / ৭৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানা পুলিশের অভিযানে একটি মোটরসাইকেল ও ০৪টি মোবাইল ফোনসহ ০১ জন প্রতারক গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ২৩শে অক্টোবর দুপুরে অভিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জানান, ২২শে অক্টোবর বিকালে দৌলতদিয়াস্থ ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে ঢাকা-খুলনা মহাসড়কের উপর সরকারি কর্মচারী না হয়েও নিজেকে সরকারি কর্মচারী পরিচয় দিয়ে এবং সরকারি কর্মচারীর বেশ ধারণ করে, সিগন্যাল গাড়ী থামিয়ে গাড়ী তল্লাশী করাকালে প্রতারক রফিকুল ইসলাম সজিব (৪১),কে একটি লাল ও কালো রংয়ের HONDA ব্রান্ডের CB HORNET 160 CC মোটর সাইকেল, যাহার মূল্য অনুমান ২ লাখ টাকা, এবং ৩টি বাটন ফোন একটি VIVO Y21 এনড্রয়েট ফোনসহ গ্রেফতার করেন।

সে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার দক্ষিণবাড়ী গ্রামের মৃতবআঃ মান্নান শেখ এর ছেলে। কুখ্যাত ওই প্রতারক রফিকুল এর বিরুদ্ধে পূর্বের ০১ টি প্রতারণা মামলা রয়েছে। পরে আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ