• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

গোয়ালন্দে ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম’র পক্ষ থেকে পূজার জন্য উপহার সামগ্রিক বিতরণ

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি / ১২০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দে ঢাকা রেঞ্জ এর ডিআইজি “সৈয়দ নুরুল ইসলাম” পক্ষ থেকে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব “শারদীয় দুর্গা পুজা” উপলক্ষে গোয়ালন্দের ঐতিহ্যবাহী ৫টি পুজা মন্ডবে উপহার সামগ্র বিতরণ করা হয়েছে।

শনিবার ২১শে অক্টোবর সন্ধায় গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম এর পক্ষ থেকে প্রতিটি পুজা মন্ডবে স্বশরীরে গিয়ে সভাপতি/সাধারণ সম্পাদক হাতে এ উপহার সামগ্রি তুলে দেন। এবং তাদের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম এর পক্ষ থেকে কৌশল বিনিময় করেন। সেই সাথে প্রতিটি পুজা মন্ডবের পরিদর্শন খাতায় স্বাক্ষর করেন তিনি। পুজা মন্ডবগুলো হলোঃ- ১/হরিজন বালক সমিতি,রেল স্টেশন রামকৃষ্ণ পল্লি,২/ বালক সমিতি,পদ্মার মোড় ৩/ মঠ মন্দির, বিজয় বাবুর পাড়া ৪/ নগর রায়ের পাড়া, পুজা মন্ডব ৫/ গোয়ালন্দ বাজার পুজা মন্ডব। উপহার বিতরণ শেষে স্বপন কুমার মজুমদার সাংবাদিক উদ্দেশ্যে বলেন,ঢাকা রেঞ্জ ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম স্যার বরাবরই বিভিন্ন ধর্মীয় উৎসবে মানুষের জন্য উপহার সামগ্রিক বিতরণ করে থাকেন। এবারও তার ব্যক্তিকক্রম নয়। ওই ধারাবাহিকতায় সারা বাংলাদেশ ন্যায় গোয়ালন্দের ঐতিহ্যবাহী ৫টি পুজা মন্ডবে তিনি বিশেষ উপহার সামগ্রিক পাঠিয়েছেন। আমরা স্যারের এই কর্মকাণ্ডের জন্য আমরা গোয়ালন্দ ঘাট থানা প্রতিটি সদস্য খুবই গর্ভিত ও আনন্দিত।

অন্য দিকে ডিআইজি পক্ষ থেকে জীবনের প্রথম এরকম একটি উপহার সামগ্রিক হাতে খুশিতে আত্মাহার হয়ে পড়েন প্রতিটি পুজা মন্ডব কমিটির সভাপতি/সাধারণ সম্পাদক সহ পুজা উদযাপন করতে আসা সনাতন ধর্মাবলম্বীরা। এসময় তারা ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম স্যারের জন্য দোয়া প্রার্থনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ