• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

গুলশাখালী যুব সমাজের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন

মোঃ আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ১২২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

মো.আলমগীর হোসেন ,লংগদু(রাঙ্গামাটি)

“খেলাধুলায় বাড়ে বল মাদক ছেড়ে খেলতে চল” এ শ্লোগান কে সামনে রেখে রাঙ্গামাটির লংগদুতে গুলশাখালী যুব সমাজের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন করে রাজনগর ব্যাটালিয়ন ৩৭ বিজিবি জোনের জোন অধিনায়ক লে. কর্নেল শাহ্ মোহাম্মদ শাকিল আলম।

রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় গুলশাখালী বর্ডার গার্ড কলেজ মাঠে উক্ত খেলার শুভ উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাজনগর ব্যাটালিয়নের জোন অধিনায়ক লে. কর্নেল শাহ্ মোহাম্মদ শাকিল আলম। তিনি বলেন খেলাধুলা যুব সমাজকে সকল প্রকার খারাপ কাজ থেকে বিরত রাখার একটি হাতিয়ার। তবে খেলাধুলা করার সময় নিজে সচেতন থেকে খেলতে হবে,যাতে করে খেলা খেলতে গিয়ে নিজের জীবনের চলার পথে বিঘ্ন ঘটে।

এসময় আরো উপস্থিত ছিলেন, ফুটবল টুর্নামেন্টের আহবায়ক রাকিব হাছান, সদস্য সচিব মাসুদ রানা,সদস্য জিয়াউল হক, গুলশাখালী বর্ডারগার্ড কলেজের প্রিন্সিপাল ফজলুল হক,গুলশাখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেম্বার হেলাল উদ্দীন,সমাজ সেবক ফজর আলী সহ স্থানীয়রা।

টুর্নামেন্ট আয়োজক কমিটির আহবায়ক রাকিব হাছান জানান, ফুটবল টুর্নামেন্টে মোট ৮টি টিমের অংশগ্রহণের মধ্যে দিয়ে খেলা শুরু হয়েছে। এলাকার যুব সমাজ যেনো মাদক ও বিভিন্ন অসামাজিক কাজে জড়িয়ে না পড়ে সেদিকে লক্ষ করে এ ফুটবল খেলার আয়োজন করেছি। ভবিষ্যতেও আমাদের এমন কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ