• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

গুইমারা থানায় গাঁজা সহ ১জন গ্রেফতার

মোঃ সালাউদ্দিন, বিশেষ প্রতিনিধ: / ১০৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

 

মোঃ সালাউদ্দিন:- খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম (বার) খাগড়াছড়ি জেলায় যোগদানের পর থেকে জেলাকে মাদকমুক্ত করার প্রত্যয়ে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন।

এরই ধারাবাহিকতায় ২৯(জানুয়ারি) রাতে খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর (পিপিএম বার) এর সার্বিক দিকনির্দেশনায় গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুল আমিনের সার্বিক তত্ত্বাবধানে , টিম গুইমারা থানার এসআই(নিঃ) মোঃ আমিনুল ইসলাম ভূঁইয়ার নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে গুইমারা থানাধীন ০২ নং হাফছড়ি ইউনিয়নের, জালিয়াপাড়া সাকিনে কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা কেন্দ্রের দক্ষিণ পার্শ্বের দেয়াল সংলগ্ন খালি জায়গার উপর হইতে তারেক মাহমুদ খালেদ (প্রকাশ) বাবু নামে একজনকে গাঁজা সহ আটক করা হয়।

ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির দেহ তল্লাশীকালে তাহার ডান হাতে থাকা একটি হাল্কা হলুদ রংয়ের শপিং ব্যাগে রক্ষিত কালো পলিথিনের ভিতর মাদকদ্রব্য ৬৫০(ছয়শত পঞ্চাশ) গ্রাম (গাজাঁ) জব্দ করে পুলিশ। তারেক মাহমুদ খালেদ (প্রকাশ) বাবু জালিয়াপাড়া এলাকার আঃ লতিফ এর ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুল আমিন বলেন, তার বিরুদ্ধে গুইমারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মাদকের বিরুদ্ধে গুইমারা থানার অভিযান অব্যাহত থাকবে। তরুণ সমাজকে মাদকের ছোবলমুক্ত রাখতে এবং যুবকদের কর্মদক্ষতা বজায় রাখতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ