• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনাম
রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী বাঙ্গালহালিয়া পাবনাটিলা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মনোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত লক্ষ্মীছড়িতে পিতার জীবদ্দশায় বেচা সম্পত্তি সন্তানের অস্বীকার! ভোগ-দখলে থাকা ক্রেতারা হতবাক পদর্শনী খামারে মৎস্য চাষীর মাঝে উপকরণ বিতরণ মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মহিলা কলেজ’ প্রতিষ্ঠার উদ্যোগ রাঙামাটিতে দুইটি বসত ঘর আগুনে পুড়ে ছাই এবার বন্যহাতির আবাসস্থল ধ্বংস করে ইটভাটা ! মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

গুইমারায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু; স্বামী পলাতক

আল আমিন রনি: / ১৬৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩

আল আমিন রনি:

পার্বত্য জেলা খাগড়াছড়ির গুইমারা উপজেলার জালিয়াপাড়া নামক এলাকায় ইসমত সুলতানা মনি (১৯) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে গুইমারা থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৯ টায় বাবুল মাস্টারের বাড়ি থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে। গৃহবধূ ইসমত সুলতানা মনি মোহাম্মদ আলীর ছেলে মোঃ রবিন এর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, গৃহবধূ ইসমত সুলতানা মনি ও তার স্বামী মোঃ রবিন (২৫) বাবুল মাস্টারের বাড়িতে বাসা ভাড়া থাকতো। তাদের বিয়ে হয়েছে প্রায় ৪ বছর। গৃহবধূর স্বামী রবিন পরকীয়ার আসক্ত থাকার কারণে প্রায়ই তাদের পরিবারে ঝগড়াঝাঁটি হতো। এছাড়াও রবিন তার স্ত্রীকে শারীরিক ভাবে নির্যাতন করতো। পরকীয়ার বিষয়টি নিয়ে গতকাল সকালে স্বামী স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হলে গৃহবধূ ফ্যানের সঙ্গে ওড়নায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বর্তমানে তার স্বামী রবিন পলাতক রয়েছেন।

এ বিষয়ে গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব চন্দ্র কর ঘটনায় সত্যতা নিশ্চিত করে পার্বত্য কন্ঠকে জানান, সংবাদ পাওয়ার পর আমি ঘটনাস্থলে গিয়েছি। সেখান থেকে মরদেহ উদ্ধার করে সেটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে আমরা কারো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পার্বত্যকন্ঠ নিঊজ/রনি 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ