• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

খাগড়াছড়িতে বিপুল পরিমান ভারতীয় সিগারেট জব্দ; আটক-২

স্টাফ রিপোর্টার: / ২১০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩

অব্যাহত অভিযানের অংশ হিসেবে খাগড়াছড়িতে পুলিশের বিশেষ অভিযানে ২৯০ কাটুন ভারতীয় সিগারেটসহ অরুন জ্যোতি চাকমা (২৫) ও ধনগোলা চাকমা (৩৪) নামে দুই চোরাকারবারীকে গ্রেপ্তার করেছে খাগড়াছড়ি সদর থানা পুলিশ। এসময় সিগারেট পরিবহনের কাজে ব্যবহৃত দুটি টমটম জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) গভীর রাতে খাগড়াছড়ি সদরের শান্তিনগর এলাকায় এজিআর পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিস লিমিটেড এর সামনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় সিগারেটসহ তাদের আটক করা হয়।

আটককৃত অরুন জ্যোতি চাকমা খাগড়াছড়ি সদর উপজেলার পেরাছড়া (হেডম্যানপাড়া) এলাকার কালকামনি চাকমার ছেলে এবং ধনগোলা চাকমা দিঘীনালা উপজেলার হেডম্যানপাড়া এলাকার শশাংক চাকমার ছেলে।

পুলিশ সুত্রে জানা যায়, খাগড়াছড়ি সদরের শান্তিনগর এলাকায় দুটি টমটমে করে ভারতীয় সিগারেট পাচারের প্রস্তুতি চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মামুন হোসেন ও উপ-পরিদর্শক (এসআই) মিনহাজুল আবেদীন এর নেতৃত্বে পুলিশের একটি টীম শান্তিনগর এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় দুটি টমটমে প্লাস্টিকের বস্তায় ১৭২ কার্টুন মন্ড স্ট্রভেরী ও ১১৭ কার্টুন মন্ড গ্রীন আপেল সিগারেট উদ্ধার করা হয়। এসময় ভারতীয় সিগারেট পরিবহনের কাজে ব্যবহৃত দুটি টমটম জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৫ লাখ ৮০ হাজার টাকা।

খাগড়াছড়ি সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. তানভীর হাসান জানান, আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়াও গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে অঅরো পাঁচ জনকে গ্রেফতার করেছে খাগড়াছড়ি সদর থানা পুলিশ। আটককৃতরা হলো, খাগড়াছড়ি সদরের ভাইবোনছড়ার প্রকল্প গ্রাম এলাকার রামতুলা চাকমার ছেলে হৃদয় চাকমা ওরফে প্রভাব চাকমা (২০), খাগড়াছড়ি সদরের গঞ্জপাড়ার বাসিন্দা মো: খলিলুর রহমানের ছেলে মো: সুজন (২৬), টিন্ডটি গেইট এলাকার বাসিন্দা মৃত আমির হোসেনের ছেলে মো: আনোয়ার হোসেন, কুমিল্লা টিলা এলাকার বাসিন্দা মৃত মোহাম্মদ আকবর আলী সিকদার এর ছেলে মোহাম্মদ হোসেন সিকদার ওরফে মো: ছোটন ও দক্ষিন গঞ্জপাড়ার বাসিন্দা মো: লোকমান হাকীম এর ছেলে মো: কামরুল ইসলাম (৪১)।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, শারদীয় দুর্গা উৎসবকে সামনে রেখে কতিপয় অসাধু ব্যাবসায়ী, মাদক ও চোরাকারবারি এবং বিভিন্ন অপরাধী চক্র সক্রিয় হওয়ার চেষ্টা করছে। সব ধরনের অপরাধীদের অপতৎপরাতা রোধে খাগাড়ছড়ি জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে। একই সাথে এসব অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ