• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

খাগড়াছড়িতে খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার দাবিতে জেলা বিএনপির সমাবেশ

স্টাফ রিপোর্টার: / ১২৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩

বিএম.বাশার, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি জেলা বিএনপির সমাবেশে জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ওয়াদুদ ভূইয়া সাবেক এমপি, প্রধান অতিথির বক্তব্যে বলেন, খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্যে বিদেশে পাঠাতে হবে। দেশে-বিদেশে শেখ হাসিনা সরকারের বিদায়ের আওয়াজ উঠেছে। বিদেশী রাষ্ট্রগুলো শেখ হাসিনার কাছ থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে। দেশের মানুষ গণতন্ত্র ফিরে পেতে রাস্তায় নেমেছে। অচিরে বাংলার মানুষ বিজয় মিছিল করবে। বেগম খালেদা জিয়া ফেসিবিদী সরকারের কবল থেকে মুক্তি পাবে, তারুণ্যের অহংকার তারেক রহমান অচিরেই দেশে ফিরবে। দেশে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে ইনশাআল্লাহ।

২৪সেপ্টেম্বর রবিবার খাগড়াছড়িতে আয়োজিত জনসমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির প্রধান উপদেষ্টা জাকিয়া জিনাত বিথী, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক এম এন আবছার, সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, যুগ্ন সাধারন সম্পাদক মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল কাসেম রাসেল, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, জেলা যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক কমল বিকাশ ত্রিপুরা, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন, জেলা স্বেচ্ছাসেক দলের যুগ্ম আহবায়ক একরাম হোসেন রানা, জেলা তাঁতী দলের সভাপতি আলমগীর মিয়া ও জেলা কৃষক দলের সভাপতি পারদর্শী বড়ুয়া প্রমূখ বক্তব‌্য রা‌খেন।

এর আ‌গে বেলা ১১টায় সমাবেশ শুরু হওয়ার কথা থাকলে তার আগেই বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল সমাবেশস্থল মিল্লাত চত্বর সড়ক কানায় কানায় পূর্ণ হয়ে যায়।
এ সময় আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, মংসুইথোয়াই চৌধুরী, হাফেজ আহমেদ ভূইয়া, বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু তালেব, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, জেলা স্বেচ্ছাসেবক দলে আহবায়ক আব্দুল্লাহ আল নোমান সাগর, জেলা মহিলা দলের সাধারন সম্পাদ শাহেনা আক্তার, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক জাহিদুল আলম ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক রোকন চৌধুরীসহ বিএনপি ও অংগ-সহযোগি সংগঠনের বিভিন্ন পৌরসভা, উপজেলা এবং ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ