• শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

খাগড়াছড়ি সদরে অগ্নি-ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাড়ালেন সদর ইউএনও

পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ / ৪২৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

খাগড়াছড়ি জেলা সদরের মধ্য শালবন ৬নং পৌর ওয়ার্ডে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারে বৃষ্টিকে উপেক্ষা করে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সদর ইউএনও।

শুক্রবার(১৬ জুলাই) বেলা ১২টার দিকে সদরের মধ্য শালবন (মডেল মসজিদ গ্যাপ) চাঁদের গাড়ির ড্রাইভার শাহ-আলমের বসত ঘরে হাঠাৎ আগুন লাগে। পুড়ে যায় ঘরের যাবতীয় মালামাল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ পেয়েই জেলা প্রশাসকের নির্দেশে তাৎক্ষনিক বিকেল ৫টার দিকে ছুটে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা মতিন। বৃষ্টিকে উপেক্ষা করেই দাঁড়ালেন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে।

শাহ- আলমের বিধবা মা তৈইনজুবেন্নেছার হাতে তুলে দিলেন শুকনো খাদ্যসমগ্রী, নগদ ৯হাজার টাকা এবং ৩বান্ডিল ঢেউটিন। সে সাথে আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর নির্মাণ করে দেয়ারও আশ্বাস দিয়েছেন তিনি।

এর আগে খাদ্য সহায়তা নিয়ে পরিবারটির প্রতি ভালোবাসার হাত বাড়ান স্থানীয় ৬নং পৌর ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম।

জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, ইউএনও মাহফুজা মতিন এবং মানবিক কাউন্সিলর রেজাউল করিম এর প্রতি আবেগ আপ্লুত হয়ে কৃতজ্ঞতা জানান ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ