• মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০২:০৪ অপরাহ্ন
শিরোনাম
কুমিল্লা-৯ আসনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ, বাতিল ৩ প্রার্থীর কোটচাঁদপুর উপজেলা দলীয় কার্যালয়ে নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার প্রস্তুতি সভা শেরপুরের ৩ টি আসনে কাজ করছে নির্বাচনী অনুসন্ধান কমিটি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে  সিরাজগঞ্জে ৬ টি আসনে যাদের মনোনয়ন বৈধ আর বাইক্কা টিয়া দে ! প্যারা শিক্ষকের বেতন নিয়ে তালবাহানা করায় প্রধান শিক্ষকের মোটর সাইকেলে তালা রাজবাড়ীতে র‍্যাব এর হাতে পৌনে ৬লাখ ইয়াবা ট্যাবলেটসহ আটক-১ মহালছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত আগুনে শ্রমিক নিহতের প্রতিবাদে গুইমারা আ.লীগের বিক্ষোভ মিছিল ঐতিহ্যবাহী মোংলা পোর্ট পৌরসভার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কুড়িগ্রামে জাতীয় প্রতিবন্ধী দিবসে র‌্যালী আলোচনা সভা ও সহায়ক উপকরণ বিতরণ

খাগড়াছড়িতে সেনা- বিজিবির যৌথ অভিযানে ইউপিডিএফ সন্ত্রাসী আটক

স্টাফ রির্পোটারঃ / ৩৩৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

পার্বত্য জেলা খাগড়াছড়িতে সেনাবাহিনীর অভিযানে প্রসিত নেতৃত্বাধীন ইউপিডিএফ এর ০১ জন সশস্ত্র সন্ত্রাসীকে একটি পিস্তল ও ০২ রাউন্ড গুলিসহ আটক করেছে সেনাবাহিনীর সদস্যরা। এই অভিযানে ইউপিডিএফ এর কল্যান জ্যোতি চাকমাকে(২১) আটক করে। এছাড়া চাঁদা আদায়ের রশিদ বই, সন্ত্রাসী কাজে ব্যবহার্য যোগাযোগের জন্য ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়েছে বলে পানছড়ি থানা কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন।

পানছড়ি থানার ওসি জানিয়েছেন, ইউপিডিএফের সশস্ত্র সন্ত্রাসী কল্যান জ্যোতি চাকমা (২১) দীর্ঘদিন ধরে পানছড়ি এলাকায় চাঁদাবাজি, হত্যা ও ধর্ষণের অভিযোগে অভিযুক্ত।

গোপন সংবাদের ভিত্তিতে ০৬ আগস্ট শুক্রবার খাগড়াছড়ি সদর জোন হতে ২৬ কিমিঃ উত্তর-পশ্চিমে পানছড়ি এলাকায় একটি বিশেষ সেনা অভিযান পরিচালনা করে। উক্ত। এছাড়া পলায়নরত আরো ০২ জন সশস্ত্র সন্ত্রাসী কে সেনা সদস্য কর্তৃক ধাওয়া করা হলে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি বর্ষণ করে এবং জংগলে পালিয়ে যাই।
গ্রেপ্তারকৃত ইউপিডিএফ সন্ত্রাসী সদস্যকে জিজ্ঞাসাবাদ করার জন্য নিকটস্থ পানছড়ি সেনা ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় তাদের বিরুদ্ধে পানছড়ি থানায় অস্ত্র মামলা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ