• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

খাগড়াছড়িতে শীতার্তদের মাঝে কম্বল বিতরন

খাগড়াছড়ি প্রতিনিধি / ৭২১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

সুবিধাবঞ্চিত শিশুমুক্ত একটি আত্মনির্ভরশীল বাংলাদেশ বিনির্মানে ২০১৯ সালের ০৯সেপ্টেম্বর এক ঝাঁক তারুন্যের উদ্যোগ ও পরিকল্পনার ফসল হিসেবে সৃষ্ট হয় arise help for child Foundation.

স্বেচ্ছাসেবী কাজের ধারাবাহিকতার অংশ হিসেবে বুধবার (৬ জুন) খাগড়াছড়ি জেলার শিল্পকলা একাডেমিতে উক্ত সংগঠনের খাগড়াছড়ি জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত হল অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন অনুষ্ঠান। খাগড়াছড়ি পৌর এলাকার অন্তত দেড় শতাধিক মানুষের হাতে তুলে দেওয়া হল শীত নিবারনের কম্বল।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলার সম্মানিত নির্বাহী মেজিস্ট্রেট জনাব মেহেদি হাসান শাকিল স্যার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সদর থানার সম্মানিত তদন্ত ওসি গোলাম আফসার, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সম্মানিত সভাপতি জীতেন বড়ুয়া। কেবিডিএ এর সম্মানিত সভাপতি মো. শাহাদাৎ হোসেন কায়েশ, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উক্ত সংগঠনের খাগড়াছড়ি জেলা শাখার প্রতিনিধি সুলতানা রাজিয়া

এছাড়াও উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের অন্য স্বেচ্ছাসেবকবৃন্দ। অনুষ্ঠানে অতিথিবৃন্দ সংগঠনের কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে আগামীতে বিভিন্ন কার্যক্রমে পাশে থাকার আশ্বাস প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ