• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

কাঠ বাহক সমিতির নির্বাচনে বোরহার-নুরুলকে হারিয়ে বিজয়ী রানা-আলমগীর

নিজস্ব প্রতিবেদক: / ৬৯৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

রাঙামাটি কাঠ বাহক বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে সাধারণ সম্পাদক পদে মোঃ বোরহান উদ্দিন ও দপ্তর সম্পাদক পদে নুরুল ইসলাম কে হারিয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন রানা পাল ও মোঃ আলমগীর হোসেন।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত নির্বাচনে ভোট গণনা শেষে সন্ধায় ফলাফলে দেখা গেছে, সাধারণ সম্পাদক পদে রানা পাল (গোলাপ ফুল) মার্কায় ৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ বোরহান উদ্দিন (আনারস) মার্কায় পেয়েছেন ৫৯ ভোট।

এছাড়াও দপ্তর সম্পাদক পদে মোহাম্মদ আলমগীর হোসেন (বাইসাইকেল) মার্কায় ১০১ ভোট পেয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ নুরুল ইসলাম (বই) মার্কায় ২৭ পেয়েছেন ৫৯ ভোট।

অন্যদিকে কাঠ বাহক সমিতির নির্বাচনে সভাপতির পদে মোঃ শরীফ উল্লাহ স্বপন (চেয়ার), সহ-সভাপতির পদে শেখ মোঃ ইলিয়াস কালু (মাছ), যুগ্ন সম্পাদক পদে মোঃ নাহিদুল ইসলাম (টেলিভিশন), কোষাধ্যক্ষ পদে মোঃ জসিম উদ্দিন (টেবিল), কার্য্যকরি সদস্য পদে মোঃ আব্দুল সাত্তার (মই), মোঃ জামাল উদ্দিন (কলসি), শেখ আহমেদ (আপেল) সকলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন হাজী মোহাম্মদ নাসির উদ্দীন, সদস্য হিসেবে ছিলেন মোঃ সোলায়মান ও অরুণ কান্তি রক্ষিত।

রাঙামাটি কাঠ বাহক বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর নির্বাচনে বিজয়ী ও নবনির্বাচিত পরিষদ কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কাঠ ব্যবসায়ী নেতৃবৃন্দসহ নানা শ্রেণি-পেশার মানুষ। নবনির্বাচিত পরিষদ সংগঠনের সকলের আশা-আকাঙ্খা পূরণে কাজ করবেন বলে সকলের প্রত্যাশা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ