• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

করোনায় আক্রান্ত ফজলে করিম চৌধুরী এমপি

নিজস্ব প্রতিবেদক: / ৫৩২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক
করোনায় আক্রান্ত হলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও রাউজান থেকে নির্বাচিত সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী। সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা শ্যামল পালিত কাঞ্চন।

তিনি জানান, ১৫ আগস্ট উপলক্ষে রাউজানে বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন ফজলে করিম চৌধুরী এমপি। কর্মসূচির অংশ হিসাবে কয়েক হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করেন স্থানীয় সাংসদ। এর পর রোববার ফজলে করিম চৌধুরীর শরীরে সামান্য জ্বর ছিল। তবে সোমবার খানিকটা সর্দি ছাড়া তার মধ্যে সেভাবে তেমন কোনো উপসর্গ দেখা যায়নি।

আজ সোমবার রাউজান উপজেলা হেলথ কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মী বাড়ী থেকে ফজলে করিম চৌধুরীর নমুনা সংগ্রহ করেন।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে পরীক্ষায় তাঁর করোনা পজিটিভ শনাক্ত হয়।

ফজলে করিম চৌধুরীর বরাত দিয়ে শ্যামল পালিত কাঞ্চন জানান, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়েছিলেন। সেখান থেকেই তিনি করোনা পজিটিভ হন বলে সন্দেহ ফজলে করিম চৌধুরীর, জানান শ্যামল পালিত কাঞ্চন। তিনি আপাতত সুস্থ আছেন। বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

করোনা থেকে মুক্তির জন্য ফজলে করিম চৌধুরী সবার দোয়া কামনা করেছেন।

প্রসঙ্গত, এর আগে একবার করোনা উপসর্গের কারণে মাস খানেক আইসোলেশনে ছিলেন সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরী।

উল্লেখ্য, এর আগে গত ২৭ জুন সাংসদ ফজলে করিম চৌধুরীর পুত্র ফারাজ করিম চৌধুরীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তিনি এখন সুস্থ আছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ