• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র’ এ শ্লোগানে শেরপুর-৩ আসনে ভিন্নধর্মী রোড-শো

এফ এম সিফাত হাসান, শেরপুর: / ১২৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১ অক্টোবর, ২০২৩

এফ এম সিফাত হাসান জেলা প্রতিনিধি শেরপুরঃ

শেরপুরের শ্রীবরদী উপজেলার বিশিষ্ট সমাজসেবক, শিল্প উদ্যোক্তা শেরপুর-৩ আসনের আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী এইচ এম ইকবাল হোসাইন।

৩০ সেপ্টেম্বর শনিবার সকালে শ্রীবরদী উপজেলার বটতলা এলাকা থেকে জনসাধারণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে শুরু হয় শত কিলোমিটারের রোড শো। উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র’ এ শ্লোগানে টানা তিন দফায় ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের আমলে অর্জন ও নানা উন্নয়ন কর্মকান্ড তৃণমূলে জানান দিতে শত কিলোমিটারের এ ভিন্নধর্মী রোড শো-র আয়োজন করা হয়।

জানা যায়, প্রায় প্রাইভেটকার, মাইক্রোবাস, পিকআপ ও মোটর সাইকেলসহ পাঁচশতাধিক গাড়ির বহর নিয়ে শ্রীবরদীর বটতলা বাজার থেকে শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলার পাহাড়ি অঞ্চলসহ প্রত্যন্ত শত কিলোমিটার এলাকা ঘুরে সরকারের উন্নয়ন সাধারণ মানুষের মাঝে তুলে ধরেন এইচ এম ইকবাল হোসাইন। শোভাযাত্রায় অংশ নেওয়া মাইক্রোবাসে সরকারের বিভিন্ন উন্নয়নের পোস্টার, ব্যানার, লিফলেট লাগানো হয়। দিন মজুর থেকে ব্যবসায়ী, তরুণ থেকে মুক্তিযোদ্ধা সবাই অংশ নেন সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের এই ব্যতিক্রমী প্রচারণায়। শেরপুর-৩ আসনের দুটি উপজেলার গ্রাম-গঞ্জ আর প্রতিটি বাজারে গিয়ে অভিনব প্রচারণা চালানো হয়। সব মিলিয়ে একশো কিলোমিটারের বেশি রাস্তা প্রদক্ষিণ করেন ৫ সহস্রাধিক মানুষ।

ছনকান্দা গ্রামের মোশারফ হোসেন বলেন, সরকার অনেক উন্নয়ন করেছে কিন্তু তৃণমূলের সাধারণ মানুষ অনেক কিছু জানে না। কোন নেতাকর্মী সরকারের উন্নয়ন তুলে ধরে শোভাযাত্রা করে নাই। আজ এই শোভা যাত্রার মাধ্যমে সাধারণ মানুষ সরকারের উন্নয়ন সম্পর্কে জানতে পারবে। চককাউরিয়া গ্রামের মো. রফিকুল ইসলাম বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে হলে স্মার্ট নেতার প্রয়োজন। ইকবাল হোসাইন স্মার্ট, যোগ্য নেতা। এই রোড শো-র মাধ্যমে একদিকে যেমন তৃণমূলের মানুষ সরকারের উন্নয়ন কর্মকান্ড জানছে, তেমনি উজ্জীবিত হচ্ছে নেতাকর্মীরা। নির্বাচন ঘিরে এই প্রচারণা প্রান্তিক মানুষের মাঝে অনুপ্রেরণা জোগাবে বলেও জানান তারা।

এ ব্যাপারে এইচ এম ইকবাল হোসাইন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা ১৫ বছরে বাংলাদেশকে বিশ্বের মধ্যে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। দেশ এখন উন্নত রাষ্ট্র ও স্মার্ট বাংলাদেশ হচ্ছে। দেশের এমন কোন মানুষ নেই যিনি বর্তমান সরকারের সুবিধা ভোগ করেননি। আওয়ামীলীগের উন্নয়ন তৃণমূল মানুষকে জানানোর জন্যই এমন আয়োজন। স্মার্ট বাংলাদেশের জন্য সৎ, যোগ্য, তরুণ নেতৃত্বের প্রয়োজন। দেশের চলমান উন্নয়নকে ধরে রাখার জন্য প্রধানমন্ত্রী হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ