• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম
রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী বাঙ্গালহালিয়া পাবনাটিলা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মনোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত লক্ষ্মীছড়িতে পিতার জীবদ্দশায় বেচা সম্পত্তি সন্তানের অস্বীকার! ভোগ-দখলে থাকা ক্রেতারা হতবাক পদর্শনী খামারে মৎস্য চাষীর মাঝে উপকরণ বিতরণ মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মহিলা কলেজ’ প্রতিষ্ঠার উদ্যোগ রাঙামাটিতে দুইটি বসত ঘর আগুনে পুড়ে ছাই এবার বন্যহাতির আবাসস্থল ধ্বংস করে ইটভাটা ! মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

ঈদুল আযহার কুশলবিনিময় এর পাশাপাশি মাস্ক বিতরন করেন আঃমালেক মন্ডল!

দিনাজপুর প্রতিনিধিঃ / ৩৪৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

দিনাজপুরের বিরামপুর ৪ নং দিওড় ইউনিয়নের সমাজসেবক আঃমালেক বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রামিত পরিস্থিতি’র শুরু থেকে এখন পর্যন্ত শত শত প্রতিকূল পরিবেশ অতিক্রম করে দিনের পর দিন মাসের পর মাস!
৪ নং দিওড় ইউনিয়নের সর্বস্তরের মানুষের কথা বেশি বেশি ভেবেই বিশিষ্ট সমাজ সেবক আঃমালেক মন্ডল প্রতিদিনই কোন না কোন ভাবে মানুষের কল্যাণে সর্বদাই নিয়োজিত আছেন। আর করোনার বর্তমানেও চলোমান দ্বিতীয় ধাপেও মাস্ক বিতারণে বিশেষ ভূমিকা রেখেছেন সর্বত্রই!তারই ধারাবাহিকতায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারি নির্দেশনা বাস্তবায়নে দিওড় ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী সমাজ সেবক আঃমালেক মন্ডল জোড়ালো ভূমিকায় নিরালস ভাবে কাজ করছেন সর্বত্র।বৈশ্বিক করোনা ভাইরাস সংক্রামিত শুরু থেকে চলোমান পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারি নির্দেশনা মানতে সাস্থ্য বিধির আলোকে মাস্ক বিতারণে ৪ নং দিওড় ইউনিয়নের আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী সমাজসেবক মোঃআঃমালেক মন্ডলের বিকল্প নেই!
এছাড়াও তিনি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নিজ অর্থায়নে সাধ্য অনুযায়ী দুস্থ্য গরীব দুখী অসহায় মানুষের মাঝে শাড়ী,লঙ্গী,নগদ অর্থ ঈদ উপহার হিসেবে নিজে সরাসরি গ্রামে গ্রামে বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন।
এতে করে একজন উদিয়মান তরুণ প্রজন্মের নেতা হিসেবে মালেক মন্ডলের কর্মকান্ড দেখে ইউনিয়ন বাসী তাকে যেন ঘরের সন্তান বলে পরিবারে জায়গা দিয়েছে।এলাকাবাসী বলেন,এবার ইউনিয়নের উন্নয়নে তরুণ সমাজসেবক,তরুণ মুখ মালেক মন্ডলকে দেখা যাচ্ছে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড চালাতে। তিনি জনপ্রতিনিধি না হয়েও জনগণের ভোগান্তির কথা ভেবে নিজ উদ্যোগে এলাকার রাস্তাঘাটের উন্নয়ন,ড্রেন নির্মাণ,
মসজিদ,মাদ্রাসার উন্নয়ন,অসচ্ছল পরিবার সহযোগীতা ও অসুস্থ ব্যাক্তিদের আর্থিক সহায়তা প্রদানসহ করোনাভাইরাসের দুঃসময় থেকে শুরু করে বন্যা পর্যন্ত যেভাবে ইউনিয়ন বাসীর পাশে দাড়িয়েছেন তা একজন জনপ্রতিনিধির করা উচিৎ ছিল বলে,তারা আরো বলেন,এবার দিওড় ইউনিয়ন নির্বাচনে দলমত নির্বিশেষে তৃণমূল ইউনিয়ন বাসীর মন ছুঁয়েছে মালেক মন্ডলের ভালোবাসায়!
তাই এবার দিওড় ইউনিয়ন নির্বাচনে দলমত নির্বিশেষে মালেক মন্ডলকে নির্বাচিত করে চেয়ারম্যান হিসেবে পেতে চায়!
তরুণ প্রজন্মের নেতা এই আঃ মালেক মন্ডল বলেন,দীর্ঘদিন ধরে ইউনিয়নবাসীকে জনদূর্ভোগে ফেলে রেখেছে অতীতের চেয়ারম্যানরা,তারা ইউনিয়ন বাসীর কোন মানউন্নয়ন না করে ঠিক নিজেদের উন্নয়ন করেছে। বিশেষ করে এবার করোনা ভাইরাস মহামারি ও বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ইউনিয়নের জনপ্রতিনিধিদের তেমনটা দেখা যায়নি!
দেখা গেছে শুধু অসহায় দরিদ্র মানুষের আহাজারি।কিন্তু তাদের আহাজারি দেখে আমি থেমে থাকতে পারিনি।আমার পক্ষ থেকে সাধ্যানুযায়ী এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি।যা কোন স্বার্থের জন্য নয় মানবতার জন্য তাদের পাশে দাঁড়িয়েছি।এবং আগামীতেও তাদের পাশে আমি থাকবো ইনশাআল্লাহ!
আঃমালেক মন্ডল আরো বলেন আমি কোন মনোনয়ন পাওয়ার আশায় কিছু করছি না,আমি দিনাজপুর-৬-আসনের এমপি শিবলী সাদিক মহাদ্বয়ের নির্দেশনায় ও বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোঃখায়রুল আলম (রাজু)মামা’র অনুপ্রেরনায় প্রতিটি মুহূর্ত ইউনিয়ন বাসীর সেবা করে যাচ্ছি এবং আগামীতে একই ধারায় আমার চলোমান সকল সেবা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ!
ইতি পূর্বে সমর্থ অনুযায়ী সামান্য মাত্র যা করেছি-এমপি শিবলী সাদিক মহাদ্বয়ের দিকনির্দেশনা ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান মোঃখায়রুল আলম (রাজু)মামা’র অনু-প্রেরনায় সকল প্রকার সাহায্য সহযোগিতার মানবিক কার্যক্রম করেছি ও চলোমান রেখেছি,বলে দিওড় ইউনিয়ন বাসির ভালোবাসায় অনুপ্রাণিত হয়েছি মর্মে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া আর্শীবাদ ও সমর্থন প্রত্যাশা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ