• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

ইভটিজিংয়ের দায়ে যুবকের ৬ মাসের কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: / ১৮৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২ অক্টোবর, ২০২৩

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ইভটিজিংয়ের অভিযোগে মো. নিজাম উদ্দিন (৩৫) নামে এক বখাটে যুবককে ছয় মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২ অক্টোবর) সকালের দিকে মাটিরাঙ্গা বাবুপাড়া এলাকায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত মো. নিজাম উদ্দিন মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের নবীনগর এলাকার বাসিন্দা মো. গেদু মিয়ার ছেলে। সে পেশায় ইটবাহী ট্রাকের শ্রমিক।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ঘটনার দিন সকালের দিকে বিদ্যালয়ে যাবার পথে বাবুপাড়া সড়কে এক শিক্ষার্থীর পথ আটকিয়ে বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করতে থাকে বখাটে মো. নিজাম উদ্দিন। এসময় ওই শিক্ষার্থীর চিৎকারে স্থানীয়রা আসলে তাদের সঙ্গেও খারাপ ব্যবহার করে বখাটে যুবক মো. নিজাম উদ্দিন। এসময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে।

খবর পেয়ে ঘটনাস্থল বাবুপাড়া ছুটে যান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী। এসময় তাকে ১৮৬০ সালের দণ্ডবিধি ৫০৯ ধারা মোতাবেক তাকে ছয় মাসের কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. জাকারিয়া বলেন, বখাটে মো. নিজাম উদ্দিনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী বলেন, বখাটে মো. নিজাম উদ্দিন বিদ্যালয়গামী শিক্ষার্থীদেরকে দীর্ঘদিন থেকেই উত্ত্যক্ত করে আসছিল বলে স্বীকার করেছে। বিদ্যালয়গামী কোন শিক্ষার্থীকে
উত্ত্যক্তকারীদের কোন ধরনের ছাড় দেয়া হবেনা বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ