• বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনাম
চকরিয়ায় বাসচাপায় ২ শিশু নিহত, আহত ১ কমলনগরে গৃহবধূকে ঘর থেকে তুলে নেওয়ার অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে সুন্নীয়াতের প্রত‍্যয়ে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ প্রার্থী হয়েছেন মীর মো. আবু বাকার চরনিশিবয়ড়া কবরস্থানে জামায়াতের অনুদান প্রদান কুমিল্লা-৯ আসনে তরিকত ফেডারেশনের প্রার্থী হলেন সৈয়দ ড. রেজাউল হক চাঁদপুরী স্বপ্নসারথি দলের জীবন দক্ষতা উন্নয়ন সেশন ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ  অনুষ্ঠিত সোনাইপুল বাজার উন্নয়নে মেয়র রফিকুল আলমের আর্থিক অনুদান প্রদান কলাবতী শাড়ি আগামীতে রপ্তানি হবে – শাহ্ মোজাহিদ মাটিরাঙার দুই ইটভাটায় দেড় লাখ টাকা জরিমানা সিরাজগঞ্জে  বিশ্ব মৃত্তিকা দিবস  উপলক্ষ্যে র‍্যালি  প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠি

আজ নতুন বই দেয়ার শুভারম্ভ মহালছড়িতে

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি: / ৪৯১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১ জানুয়ারী, ২০২২

সারাদেশের ন্যায় খাগড়াছড়ি জেলার মহালছড়ির সকল ইউনিয়নেও ৬০অধিক প্রাথমিক ও ১২ অধিক মাধ্যমিক বিদ্যালয় এবং মাদ্রাসায় ১ জানুয়ারি ২০২২ প্রতিটি বিদ্যালয়ে উৎসব বিহীন বই বিতরণ কার্যক্রমের শুভারম্ভ হয়েছে।

সরকারি ভাবে বই বিতরনে কোন উৎসব না থাকায় বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকাগণ কর্তৃক প্রাথমিকে শিশু শ্রেনি হতে ৫ম ও মাধ্যমিক পর্যায়ে ৬ষ্ঠ হতে ৯ শ্রেনি পর্যন্ত গ্রুপে ভাগে করে ১ হতে ১৩জানুয়ারি পর্যন্ত শিক্ষার্থীদের মাঝে বই তুলে দেয়ার কঠোর নির্দেশনা পালনের পরিপত্র জারি করেছেন।

তবে কোভিড-১৯ পরিস্থিতিতে উৎসব না থাকলেও বছরের প্রথম দিনে নতুন বই পেয়ে শিক্ষার্থীদের মাঝে ছিল আনন্দের উচ্ছাসের কমতি ছিলা না।

অন্যান্য প্রাথমিক, মাধ্যমিক ও মাদ্রাসা পর্যায়ের বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকাগণ কর্তৃক সরকারের নির্দেশনা অনুসারে আজ ১জানুয়ারি রোজ শনিবার বই উৎসব না থাকলেও সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক পরিহিত অবস্থায় শিক্ষার্থীদের মাঝে বই বিতরন করার শুভ কার্যক্রম শুরু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ