• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

অবরোধে নাশকতা প্রতিরোধে মাাঠে প্রশাসন-পুলিশ

স্টাফ রিপোর্টার / ১৬৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

 

বিএনপি-জামায়াতসহ সমমনা রাজৈনিক দলের ৮ম দফায় ডাকা ৪৮ ঘণ্টার অবরোধকে সামনে রেখে নাশকতা ও সহিংসতা প্রতিরোধসহ যানবাহন চলাচল, সাধারন জনগনের জীবনযাত্রা স্বাভাবিক রাখতে মাটিরাঙ্গায় মাঠে নেমেছে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন, পুলিশ ও বিজিবি।

মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে মাটিরাঙ্গার বিভিন্ন গুরুত্বপূর্ণ ও ঝুঁকিপূর্ণ স্থানে টহল দেন মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভুমি) মো. মেজবাহ উদ্দিন, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শরীফসহ পুলিশ ও বিজিবির সদস্যরা।

এসময় মাটিরাঙ্গার বাইল্যাছড়ি, মুসলিমপাড়া, আদর্শগ্রাম, নতুনপাড়া, চেয়ারম্যানপাড়া, হাসপাতাল মোড়, পুরাতন হাসপাতাল মোড়সহ বিভিন্ন স্থানে টহল দেয়া হয়।

মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভুমি) মো. মেজবাহ উদ্দিন বলেন, অবরোধে নাশকতা ও সহিংসতা প্রতিরোধসহ যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে পুলিশ, বিজিবি ও আনসার-ভিডিপি মাঠে রয়েছে। অবরোধের নামে যেকোন ধরনের নাশকতা রোধ করতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। মানুষের জীবনযাত্রা স্বাভাবিক রাখতে আমাদের এই তৎপরতা অব্যাহত থাকবে।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন, উপজেলার বিভিন্ন পয়েন্টে পুলিশের সতর্ক অবস্থান রয়েছে। পাশাপাশি যান চলাচল স্বাভাবিক রাখতে সড়কে টহল দেওয়া হচ্ছে। যেকোন ধরনের সহিংসতা ও নাশকতা প্রতিহত করার জন্য প্রশাসন-পুলিশ সম্মিলিতভাবে যথেষ্ট তৎপর আছে। যারা নাশকতার অপতৎপরতা চালাবে, তাদের আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ